Home / মিডিয়া নিউজ / ‘বাংলাদেশ এখনও অনেকটাই নতুন এবং বেশ কিছু জিনিস অগোছাল’

‘বাংলাদেশ এখনও অনেকটাই নতুন এবং বেশ কিছু জিনিস অগোছাল’

ইন্ডাস্ট্রি হিসেবে বাংলাদেশ এখনও অনেকটাই নতুন এবং এখানকার বেশ

কিছু জিনিস একটু অগোছাল বলে মন্তব্য করেছেন ওপার বাংলার অভিনেত্রী পার্ণো মিত্র।

আগামী ২৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’।

আর এই ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে। ছবি মুক্তির আগে কলকাতার এবেলাকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই বলেন পার্ণো মিত্র।

বাংলাদেশে শ্যুটিংয়ের অভিজ্ঞতা জানাতে গিয়ে তিনি বলেন, ইন্ডাস্ট্রি হিসেবে বাংলাদেশ এখনও অনেকটাই নতুন। বেশ কিছু জিনিস হয়তো একটু অগোছাল, তবে ধীরে ধীরে ঠিক হয়ে যাবে। আমার ছবির শ্যুটিং চলেছিল টানা ৪০ দিন ধরে। এখান (কলকাতা) থেকেও একটা ক্রিউ গিয়েছিল। এই প্রথম আমার খুব হোমসিক লেগেছিল। তবে তিশা (নুসরাত ইমরোজ তিশা, সাবেরীর চরিত্রে) খুব সুইট। আমায় ওদের বাড়িতে মাঝে মাঝেই ডেকে খাওয়াত।

‘ডুব’ ছবির অভিনয়ে রাজী হওয়ার বিষয়ে পার্ণো মিত্র বলেন, হিমাংশু ধানুকাই (ভারতীয় চলচ্চিত্র প্রযোজনা সংস্থা এসকে মুভিজের কর্ণধার) আমাকে ফোন করে বলেছিলেন ছবিটির কথা। প্রথমে খুব একটা ভাল করে বুঝিনি ব্যাপারটা কী। আমি বলেছিলাম ইন্টারেস্টিং স্ক্রিপ্ট হলে নিশ্চয়ই করব। কিন্তু পরে যখন শুনলাম ফারুকী পরিচালক, তখন উৎসাহিত হয়েছিলাম। আমি তার আগে ফারুকীর কোনও ছবি না দেখলেও আমার বন্ধু-বান্ধবদের মুখে ওঁর নাম অনেকবার শুনেছিলাম। জানতাম ওঁর কাজের সুনাম রয়েছে। পরে হিমাংশু যখন বললেন, ইরফান খান রয়েছে ছবিটায়, আমি বলে দিয়েছিলাম স্ক্রিপ্ট পড়ার দরকার নেই, ছবিটা করব।

Check Also

আবারও ডি এ তায়েবের নায়িকা মাহি

নতুন আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সেই সিনেমার নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *