Home / মিডিয়া নিউজ / সাপ নয়, আমি মানুষকে বেশি ভয় পাই: স্পর্শিয়া

সাপ নয়, আমি মানুষকে বেশি ভয় পাই: স্পর্শিয়া

গলায় সাপ পেঁচিয়ে হাসাহাসি করছেন অর্চিতা স্পর্শিয়া। রীতিমত তিনি যেন সাপ নিয়ে খেলছেন! এতে স্পর্শিয়ার মোটেও ভয় লাগেনি। জানালেন, তিনি সাপকে মোটেও ভয় পাননা। শুধু সাপ কেন দুনিয়ার কোনো প্রাণীকে তিনি ভয় পান না স্পর্শিয়া।

তাহলে কি ভয় পান? এককথায় স্পর্শিয়া বললেন, আমি মানুষ ভয় পাই। মানুষের চেয়ে ক্ষতিকারক কিছু আর পৃথিবীতে নেই।

চ্যানেল আই অনলাইনকে স্পর্শিয়া বলেন, ”দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের জন্য ‘আইজ্যাক লিটন’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য সাপ নিয়ে শুটিং করতে হয়েছে। পরিচালনা করেছেন আশরাফুজ্জামান। মোশাররফ (মোশাররফ করিম) ভাইও ছিলেন। এটি আসল সাপ। শুটিংয়ে একদিনের জন্য নিয়ে আনা হয়েছিল। সাপ নিয়ে শুটিং করতে একদমই ভয় লাগে নাই।”

‘সাপ নয়, বরং আমি মানুষকে বেশি ভয় পাই। তবে হ্যাঁ, আমার ভয় না লাগলেও শুটিংয়ে অন্য যারা ছিলেন তারা বেশ ভয় পাচ্ছিলেন। ফেব্রুয়ারিতে শুটিং শেষ হয়েছে। বর্তমানে পোস্ট প্রডাকশনে কাজ চলছে, যোগ করে বলেন অর্চিতা স্পর্শিয়া।

তিনি বলেন, এবারই প্রথম নয়, এর আগেও আমি সাপ নিয়ে শুটিং করেছি। এর চেয়েও বড় বড় সাপ গলায় নিয়েছি। আমার কাছে বেশ মজা লাগে।

‘নবাব এলএল.বি’ ছবি দিয়ে অভিনেত্রী হিসেবে আলোচিত হওয়া স্পর্শিয়া বলেন, ‘আইজ্যাক লিটন’ কমেডি থ্রিলার ধাঁচের গল্প।

চলতি বছর ওটিটির জন্য নির্মিত কাজ বেশি করছেন কাঠবিড়ালি খ্যাত অভিনেত্রী। ‘আইজ্যাক লিটন’ ছাড়াও চরকির ‘নিখোঁজ’ নামে আরেকটি ওয়েব কনটেন্টে কাজ করেছেন; যেটি ১৭ মার্চ মুক্তি পেতে যাচ্ছে বলে জানান স্পর্শিয়া। সিনেবাজ অ্যাপে ‘হলিজন’ নামে আরেক ওয়েব কনটেন্টে কাজ করেছেন তিনি। তিনি জানালেন, তার এই তিনটি ওয়েব কনটেন্ট মুক্তির অপেক্ষায় আছে।

এর বাইরে নিরবের সঙ্গে নায়িকা রোজিনার পরিচালনায় ‘ফিরে দেখা’ নামে একটি নতুন ছবি মুক্তির অপেক্ষায় আছে স্পর্শিয়ার। বর্তমানে ঈদ টার্গেট করে কয়েকটি নতুন কাজ শুরু করবেন। পাশাপাশি ‘টাচড বাই স্পর্শিয়া’ নামে নিজের ফ্যাশন হাউজে সময় দিচ্ছেন।

Check Also

আবারও ডি এ তায়েবের নায়িকা মাহি

নতুন আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সেই সিনেমার নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *