Home / মিডিয়া নিউজ / এটি আমাদের সিনেমার জন্য আশীর্বাদ: বুবলী

এটি আমাদের সিনেমার জন্য আশীর্বাদ: বুবলী

ট্রেলার প্রকাশের পর থেকেই দর্শকদের মধ্যে তুমুল কৌতূহল সৃষ্টি করে নির্মাতা সৈকত নাসির

পরিচালিত ছবি ‘তালাশ’। এর পর ক্রমাগত ছবিটির নায়ক-নায়িকাদের ফাস্ট লুক,

ব্যতিক্রমী পোস্টার প্রকাশ করে জানানো হয় ব্যতিক্রম কিছু নিয়েই ধরা দিচ্ছে ‘তালাশ’।

ছবিটিতে প্রথমবার জুটি হয়েছেন নবাগত আদর আজাদ ও ঢালিউড কুইন বুবলী। টিজারে আদরের লুক তার ক্রেজি অভিনয় আর বুবলীর ব্যতিক্রমী উপস্থাপনা মুগ্ধতা ছড়িয়েছে দর্শকদের মাঝে।

আলোচিত ছবিটি নিয়ে হলে মালিকদেরও আগ্রহের কমতি নেই। তাই মুক্তির এক সপ্তাহ আগেই ৫০ হলে বুকিং নিশ্চিত করা হয়েছে। এ তথ্য জানিয়ে নির্মাতা সৈকত নাসির গণমাধ্যমকে বলেছেন, মুক্তির আরও দুই সপ্তাহ বাকি। আরও ২০ টি হলে ছবিটি একযোগের মুক্তি পাওয়ার আশা করছি।

আদর-বুবলীকে নিয়ে ১৭ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত সিনেমাটির কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। বিভিন্ন চরিত্রে এতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

ছবিটি নিয়ে আশাবাদী বুবলী। তিনি বলেন, ক’রো’নার পর প্রেক্ষাগৃহ খোলার পর সেভাবে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলো দর্শক টানতে না পারলেও ঈদুল ফিতরের সিনেমা দিয়ে দর্শক আবারও প্রেক্ষাগৃহে ফিরেছেন। এটি আমাদের সিনেমার জন্য আশীর্বাদ।

এ ধারা অব্যাহত থাকলে বেশি দিন লাগবে না আমাদের সিনেমার ক্রান্তিকাল দূর হতে। তারই ধারাবাহিকতায় আমাদের জুটির প্রথম সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। আমরা নিজেদের সেরাটা দিয়ে কাজ করেছি। আশা করি, দর্শক নিরাশ হবে না।’

Check Also

আবারও ডি এ তায়েবের নায়িকা মাহি

নতুন আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সেই সিনেমার নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *