Home / মিডিয়া নিউজ / হাসতে হাসতে এক মজার অভিজ্ঞতার কথা জানালেন শাহরুখ খান

হাসতে হাসতে এক মজার অভিজ্ঞতার কথা জানালেন শাহরুখ খান

বলিউড বাদশাহ শাহরুখ খান আজ এক অদ্বিতীয় স্থানে অবস্থান করছেন। বিনোদন জগতে এখন

তিনি একমাত্র তাঁর তুলনা। নিজের অভিনয় দক্ষতা দিয়ে আজ স্বর্ণচূড়ায় পৌঁছে গেছেন। একের

পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে সারা দুনিয়ায় লক্ষ-কোটি হৃদয়ে স্থান করে নিয়েছেন। যাকে দেখলে ভক্তরা হুমড়ি খেয়ে পড়েন।

এবার তিনি হাসতে হাসতে এক মজার অভিজ্ঞতার কথা জানালেন। একদিন তারকার পিছু পিছু ধাওয়া করছিলেন অনুরাগী। শেষমেশ যখন সামনাসামনি কথা বলার সুযোগ এল, জানা গেল তাঁকে অন্য তারকা ভেবে বসে আছেন সেই ভক্ত! যে সে কেউ নন, এ ঘটনা ঘটেছিল খোদ বলিউডের ‘বাদশা’র সঙ্গেই!

এক অনুষ্ঠানে এসে পুরনো গল্প শোনাচ্ছিলেন শাহরুখ খান। সেখানেই এমন মজাদার এক অভিজ্ঞতা জানার সুযোগ ঘটে দর্শকদের। বিমানবন্দরে তাঁকে অক্ষয় ভেবে ভুল করেছিলেন এক অনুরাগী। এ কথা কবুল করেন কিং খান স্বয়ং! শাহরুখ বলেন, “উড়ানের সময় হয়ে যাচ্ছিল। আমি প্রায় ছুটছি। এ দিকে, অটোগ্রাফ আর ছবি তুলতে চেয়ে সমানে পিছু ধাওয়া করছিলেন এক মহিলা। বলছিলাম, আমার দেরি হয়ে যাচ্ছে। তবু কে শোনে কার কথা! রাগ-বিরক্তি দুটোই বাড়ছিল। তবু শেষমেশ চেক-ইন করার পরে তাঁকে ডাকি। ছবি তুলে উৎফুল্ল মহিলা বলেন, আমি আপনার ভীষণ ভক্ত। উফ্‌ফ্‌ অক্ষয় আমি আপনাকে দারুণ ভালবাসি!’ আমি হতবাক!”

কিন্তু তার পরে কী করলেন বলিউডের ‘বাদশা’? প্রচণ্ড চটে গেলেন মহিলার উপরে? ভুল ধরিয়ে বকাঝকা করলেন তাঁকে? নাঃ, এর কোনওটাই ঘটেনি। কী করেছিলেন, তা-ও ফাঁস করেছেন শাহরুখ নিজেই। হাসতে হাসতেই বলেছেন, “অটোগ্রাফের খাতায় কিন্তু আমি সই দিয়েছি। তবে শাহরুখ নয়, অক্ষয় কুমারের নামে! ওই মহিলার মন ভেঙে দিতে যে ইচ্ছে করছিল না একটুও! তাই অক্ষয় কুমারই লিখে দিই।” ভক্তের মন জয়ে ‘বাদশা’ বনাম ‘খিলাড়ি’তে কি এখানেই জিতে গেলেন শাহরুখ?

Check Also

আবারও ডি এ তায়েবের নায়িকা মাহি

নতুন আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সেই সিনেমার নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *