Home / মিডিয়া নিউজ / দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন সুচরিতা

দীর্ঘদিন পর অভিনয়ে ফিরছেন সুচরিতা

চলচ্চিত্রের গুণী অভিনেত্রী সুচরিতা। তার আসল নাম বেবী হেলেন। ১৯৬৯ সালে শিশুশিল্পী হিসেবে

‘বাবলু’ ছবিতে প্রথম অভিনয় করেন। বড় বোন বেবী রিটার হাত ধরে অভিনয়ে তার পথচলা শুরু।

১৯৭২ সালে আজিজুর রহমান পরিচালিত ‘স্বীকৃতি’ ছবিতে প্রথম নায়িকা হিসেবে কাজ করেন।

এরপর ১৯৭৭ সালে আবদুল লতিফ বাচ্চু পরিচালিত ‘জাদুর বাঁশি’ ছবিটি তাকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয়।

ইলিয়াস কাঞ্চন, ওয়াসিম এবং উজ্জলের সঙ্গে বেশ কিছু রোমান্টিক ছবিতে তার জুটি গড়ে ওঠে। সবশেষ মিনহাজ অভির ‘মেঘকন্যা’ ছবিতে অভিনয় করেন সুচরিতা। সেটাও এক বছর আগের কথা। অনেক দিন পর নতুন ছবিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেত্রী।

বদিউল আলম খোকনের পরিচালনায় ‘আমার মা আমার বেহেস্ত’ নামের ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি। ছবিতে আরও অভিনয় করছেন সাইমন সাদিক ও মাহিয়া মাহি। আর ছবির কাহিনী লিখেছেন ছটকু আহমেদ। ছবিতে চিত্রনায়ক সাইমনের মার চরিত্রে অভিনয় করবেন সুচরিতা।

গতকাল এমনটিই জানিয়েছেন ছবির পরিচালক বদিউল আলম খোকন। তিনি বলেন, এ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন সুচরিতা। তিনি একজন মেধাবী অভিনেত্রী। আর এরইমধ্যে সাইমনকে ছবিতে চুক্তিবদ্ধ করা হয়েছে। মাহিকে দু-একদিনের মধ্যে চুক্তিবদ্ধ করা হবে। ১১ই নভেম্বর থেকে ছবির কাজ শুরু করার ইচ্ছে রয়েছে।

এদিকে দীর্ঘদিন পর সুচরিতা অভিনয় ফেরা প্রসঙ্গে বলেন, ভালো গল্পের পাশাপাশি ভালো চরিত্রের জন্য অপেক্ষায় থাকি আমি। কাহিনী শুনে ভালো লাগলো। এ ছবিটি দর্শকরা উপভোগ করবেন বলে আশা করছি। গল্প আর নিভর্রযোগ্য চরিত্র পেলে এখনও নিয়মিত কাজ করতে চান সুচরিতা।

হাঙ্গর নদী গ্রেনেড’ ছবিতে অসাধারণ অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছিলেন এ অভিনেত্রী। এছাড়াও অসংখ্য দর্শকনন্দিত সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Check Also

আবারও ডি এ তায়েবের নায়িকা মাহি

নতুন আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সেই সিনেমার নাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *